বিয়ের ব্যাপারে দ্বিধাঃ

একজন প্রথম শ্রেণীর সরকারি কর্মকর্তা।কিন্ত বর্তমান সামাজিক অবস্থা দেখে বিয়ে করতে ভয় পায় । যদি স্ত্রীর সকল চাহিদা পূরণ করতে না পারে বা দুর্নীতিগ্রস্ত হতে হয় তার পক্ষে আসলে দুর্নীতিগ্রস্ত হওয়া সম্ভব না তাহলে সেই সমস্যা কিভাবে সমাধান করা যায়?
 

স্ত্রীর ব্যাপারে কল্পনা করা উচিত নয় যে অনেক বেশি চাহিদা থাকবে শতকরা ১০ ভাগ
ব্যাতিক্রম বাদে মেয়েরা যদি নিশ্চিত হয় সে তাকে ভালোবাসে,স্বামী তার মমতায় লীন হয়ে থাকে। এরকম খোঁজে শতকরা ৯০ ভাগ। এর প্রতিদিন তো কিছুই চায় না

অনেক সময় তারা অনেক কথা বলেন এটা চাই ওটা চায় এটা মধ্যে বলতে চাই যে সে তাকে ভালোবাসে।
 অতএব আপনি যেহেতু দুর্নীতিগ্রস্ত না হতে চান নিশ্চয়ই আল্লাহ আপনার ভাল চান তাই তিনি অবশ্যই সহযোগিতা করবেন।

একজন পালিত কন্যা হিসাবে তার খুব ভয় আর টেনশন হয় পালিত বিষয়টা শুনে এটাকে মেনে নিয়ে কোনও ছেলে তাকে বিয়ে করবে কিনা ?

আপনিতো সৌভাগ্যবান। আপনি তাদের নিজের সন্তান না হওয়ার সত্তেও তারা আপনাকে নিজের সন্তানের মত লালন-পালন করেছেন তাই যে বিয়ে করবে তাকে সব কিছু খুলে বলবেন, লুকানোর কি আছে যে বিয়ে করতে আসবে সে খুব ভাল করে জানা থাকবে আপনি লালিত।

বরং আপনি এই মা বাবার চোখের মনি হয়েছেন, একটা পরিবার হয়েছে যারা আপনাকে দত্তক নিয়েছে। তারা আপন সন্তানকে যেমন আদর যত্ন করতো আপনার তার থেকে কম আদর যত্ন করেনি।
 কম করলে আপনি এখানে আসতে পারতেন না।

শোকরিয়া করবো “ আল্লাহ তোমার কাছে শুকরিয়া হুজুর আপনার পরিবার আমাকে কোথায় আসতে সাহায্য করেছে”। সব সময় এটা নিয়ে ভেতরে আনন্দ অনুভব করুন,শুকরিয়ার অনুভূতি লালন পালন করুন যেন আমি লাভবান হতে হয়েছে অর্থাৎ সবকিছু আগের মত।
 নিজেকে নিজে গ্রহণ করুন সহজ ভাবে।বিষয়টা আর সত্য গোপন করে কাউকে কখনো বিয়ে করবেন না।
কারণ এটা জানাজানি হবে তাই আগেই সত্যতা জানান আপনাকে যে বিয়ে করবে সে সবকিছু জেনেই বিয়ে করে আনন্দের সাথে প্রথমে এমন সব সময় দেখবে।

SCAN TO VIEW

OUR OFFICES